ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

কক্সবাজার ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী, আটক ধর্ষক

প্রকাশ: ২০২১-০৬-১১ ২২:৪৮:১৫ || আপডেট: ২০২১-০৬-১২ ১৩:৫৮:২৯

 

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধীকে উদ্ধারপূর্বক হাসপাতালে ভর্তি ও ধর্ষণের ঘটনায় জড়িত আসামিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) রাত ৯টার দিকে শহরের দক্ষিণ পাহাড়তলী হালিমা পাড়া হতে বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী নাছির উদ্দিন বাবুল প্রঃ বাবুল মিস্ত্রি (৪৫) কে আটক করে।

আটক ব্যক্তি কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণ পাহাড়তলী হালিমাপাড়ার আবুল বশরের ছেলে।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, ১০ জুন ঘটনার দিন ভিকটিমের মা ক্যান্সারের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল এবং তার বাবাও তার মায়ের সাথে চট্টগ্রামে অবস্থান করছিলেন।

ভিকটিম শেফালি আক্তার (১৫) (ছদ্মনাম) কে ঘরে একা পেয়ে অভিযুক্ত আসামী প্রতিবেশী নাছির উদ্দিন বাবুল প্রঃ বাবুল মিস্ত্রি তাকে টাকা দেওয়া ও নাস্তা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়ি নিয়ে যায়।

ওই সময় আসামীর স্ত্রী-সন্তানরাও বাড়ির বাহিরে বেড়াতে যাওয়ায় আসামীর ঘর খালি ছিল। এ সুযোগে অভিযুক্ত ব্যক্তি তার যৌন লালসা চরিতার্থ করার উদ্দেশ্যে ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম আসামীর বাড়ি হতে পালিয়ে এসে ভিকটিমের নানী সাবেকুন্নাহার(৪৮) কে ঘটনার বিষয় খুলে বলে।

পরে বিষয়টি আশেপাশের লোকজনদের মধ্যে জানাজানি হওয়ার সাথে সাথে স্থানীয় লোকজন আসামীকে আটকের চেষ্টা করে তখন আসামী দ্রত তার বাড়ি হতে পালিয়ে যায়।

ঘটনাটি পুলিশের নজরে আসার পরপরই ভিকটিমকে উদ্ধার পূর্বক কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এমনটি জানিয়েছেন কক্সবাজার সদর থানা পুলিশের এনামুল হক রাব্বী।

https://fb.watch/648DySLR1r/