ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

কক্সবাজার প্রেসক্লাবকে ১০ লাখ টাকা অনুদান দিলেন মেয়র মুজিব

প্রকাশ: ২০২১-০৬-১০ ১৮:০৪:৪৩ || আপডেট: ২০২১-০৬-১০ ১৮:১২:৪৪

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার প্রেস ক্লাবের নবনির্মিতব্য বহুতল ভবন নির্মাণ প্রকল্পের জন্য ১০ লাখ টাকার অনুদান দিয়েছে কক্সবাজার পৌরসভা।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এই চেক প্রদান করেন মেয়র মুজিবুর রহমান।

কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম মেয়রের কাছ থেকে চেক গ্রহণ করেন।

এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, “কক্সবাজার পৌরসভা জনসেবামূলক একটি প্রতিষ্ঠান। যে কোনো ভাল উদ্যোগের সাথে পৌরসভা সবসময় সম্পৃক্ত থাকবে। কক্সবাজার প্রেস ক্লাব যে নতুন ভবন প্রকল্পটি হাতে নিয়েছে তার সুফল ভোগ করবে এই শহরবাসী। এটি হবে একটি দৃষ্টিনন্দন আইকনিক ভবন।

পৌরসভা এই উন্নয়ন প্রকল্পের সাথে সম্পৃক্ত হতে পেরে গৌরবান্বিত আমরা আগামীতেও প্রেস ক্লাবের যে কোন ভাল উদ্যোগের সাথে থাকবো।”

পৌর মেয়র কক্সবাজার শহরের উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে বলেন, “একই সাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড শুরু হয়েছে। ফলে সাময়িক নাগরিক দুর্ভোগ ও অসুবিধার জন্য পৌরবাসীর প্রতি দুঃখ প্রকাশ করেন মেয়র।

তিনি বলেন,“শিগগিরই নগরবাসী চলমান সব উন্নয়নের সুফল ভোগ করবেন।”

এদিকে মেয়র মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রেস ক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী বলেন, প্রেস ক্লাবের উন্নয়নে পৌরসভার এই মহতি উদ্যোগ খুবই প্রশংসার দাবী রাখে।

এটি বাস্তবায়ন হলে শুধু সাংবাদিক সমাজই উপকৃত হবেনা, পুরো জেলাবাসী এর সুফল ভোগ করবে। এমন অনুদানের জন্য তিনি পৌর কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জানান।

এসময় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম বলেন, “আমরা আশা করি ভবিষ্যতেও কক্সবাজার পৌরসভা সবসময় এভাবে আমাদের পাশে থাকবে।”

অনুদানের চেক হস্তান্তরকালে পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, প্রধান নির্বাহী কর্মকর্তা এ.কে.এম তারিকুল আলম, পৌরসভার সচিব রাসেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নুরুল আলম, কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।