ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

উখিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট সম্পন্ন

প্রকাশ: ২০২১-০৫-৩০ ২০:০৭:৩৮ || আপডেট: ২০২১-০৫-৩১ ১৬:৫২:২০

 

ইমরান আল মাহমুদ: 

কক্সবাজারের উখিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু বালক/বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭) সম্পন্ন হয়েছে।

সোমবার (৩০ মে) বিকেলে উখিয়া পাতাবাড়ি খেলার মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি নিজাম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, তরুণদের মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার দিকে অনুপ্রেরণা জোগানোর জন্য সরকারের পক্ষ থেকে টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। উখিয়ায় ক্রীড়ার উন্নয়নে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, উঠতি বয়সীদের মাদক মুক্ত রাখতে প্রতিবছর জাতির জনকের নামে টূর্ণামেন্টের আয়োজন করা হয়। করোনা মহামারিতে প্রচারণা ও জনসমাগম ব্যাতিরেখে এবারের টূর্ণামেন্টের আয়োজন করা হয়। তবুও উপস্থিত দর্শকদের মুখে মাস্ক নিশ্চিত করা হয়েছে।

উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন, মাদক থেকে দূরে নিজেকে রাখতে ও মন প্রফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই। কিশোর গ্যাং ও যেকোনো অপরাধ থেকে দূরে থাকার অনুরোধ জানিয়েছেন।

উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় আরও উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, অধাপক শাহ আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, উখিয়া অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, বাপা’র সাধারণ সম্পাদক জসিম আজাদ, সাংবাদিক শহিদুল ইসলাম, ইউপি সদস্য হেলাল উদ্দিন সহ প্রমুখ।

খেলার নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রাইবেকারে রাজাপালং ইউনিয়নকে ৩-২গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে নেন পালংখালী ইউনিয়ন।

খেলা পরিচালনায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন শফিউল আলম, সহকারী রেফারী ছিলেন, মো: মুবিন ও মো: রোস্তম আলী।

https://www.facebook.com/csb24com/videos/791617561492947/