ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১

টেকনাফে পৃথক অভিযানে ৪৬ হাজার পিস ইয়াবা সহ আটক -৬

প্রকাশ: ২০২১-০৫-২৪ ১৪:০২:০৯ || আপডেট: ২০২১-০৫-২৪ ১৪:০২:০৯

 

শহিদুল ইসলাম, উখিয়া :
কক্সবাজারের টেকনাফে পৃথক তিনটি অভিযান চালিয়ে ৪৬ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জন কে আটক করতে সক্ষম হয়।

আটককৃতদের মধ্যে তিনজন মিয়ানমারের নাগরিক। বাকীগুলো স্হানীয় বলে র‌্যাব জানিয়েছেন। আটককৃতদের টেকনাফ থানায় সোর্পদ্দ করা হয়।

আটককৃতরা হলো টেকনাফ দমদমিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আব্দুস সালামের ছেলে আনোয়ার শাহ (২২),উখিয়ার হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত ইউসুফের ছেলে নুর কবির (২৭) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা সাব্বির আহমদের ছেলে আব্দুল হালিম (২৮),টেকনাফের লেদা পূর্ব পাড়া গ্রামের মৃত এয়াকুব আলীর ছেলে মো: হাছন (৫০),ঝিমন খালী গ্রামের নুরুল আলমের ছেলে মো: জসিম (৩০) ও পশ্চিম সিকদার পাড়া গ্রামের মাইনুদ্দীনের ছেলে মো: তারেক (২১)। র‌্যাব পক্ষ থেকে পাঠানো এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়। গত রবিবার সকাল থেকে গভীররাত পর্যন্ত টেকনাফের বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান টেকনাফে পৃথক তিনটি অভিযান চালিয়ে ৪৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ ৬জন কে আটক করা হয়েছে। আটক তিনজনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।