ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

রোহিঙ্গা দুর্বৃত্তরা সিএনজি চালক; ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী

প্রকাশ: ২০২১-০৫-২০ ২৩:৩০:৫৩ || আপডেট: ২০২১-০৫-২০ ২৩:৩০:৫৩

 

নিজস্ব প্রতিবেদক ॥
কক্সবাজারের টেকনাফ হ্নীলায় ভাড়া নেওয়ার কথা বলে রোহিঙ্গা দূবৃর্ত্ত চক্র স্থানীয় এক সিএনজি চালককে দিন-দুপুরে অপহরণ করে পাহাড়ে নিয়ে ১০লক্ষ টাকা মুক্তিপণ দাবী করছে। অপহৃত সিএনজি চালককে দ্রুত উদ্ধারের জন্য প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।

জানা যায়, ২০মে দুপুর দেড়টারদিকে টেকনাফ সড়কের হ্নীলা মরহুম আবু বক্কর মেম্বারের রাস্তার মাথায় ভাড়া যাওয়ার কথা বলে হোয়াইক্যং কাঞ্জর পাড়ার জাফর আলমের পুত্র ও সিএনজি চালক কামরুল হাসান (২৫) কে নিয়ে যায়।

এসময় পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেঁতে থাকা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আই ব্লকের ছৈয়দ হোছনের পুত্র ও ডাকাত পুতিয়া গ্রুপের লিডার পুতিয়া, এইচ ব্লকের আমির হোসাইনের পুত্র হামিদ হোসাইন, করিম উল্লাহর পুত্র হামিদ হোছন প্রকাশ শিয়াইল্যা, মোঃ হাশেমের পুত্র মোঃ ইলিয়াছ, মোঃ ইয়াছিনের পুত্র মিছবাহ, কলিম উল্লাহর পুত্র এবাদুল্লাহ, বশির আহমদের পুত্র নেছার আহমদ প্রকাশ ইয়াছিনসহ আরো ৬/৭জনের একটি গ্রুপ সিএনজি থেকে নামিয়ে টেনে হিঁছড়ে পাহাড়ের দিকে নিয়ে যায়। এরপর মুঠোফোনে ১০লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে।

এ ব্যাপারে কাঞ্জর পাড়ার মেম্বার আব্দুল গাফ্ফার জানান, অপহৃত সিএনজি চালককে উদ্ধারে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য ৯জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।