ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১

পালংখালীবাসীর প্রতি গফুর চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

প্রকাশ: ২০২১-০৫-১০ ১৭:৫১:১৬ || আপডেট: ২০২১-০৫-১০ ১৭:৫১:১৬

 

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী।

তিনি পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ন্যায় এই বছরও মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্রের কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস মাহে রমজান।

এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড ১৯এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারো পবিত্র ঈদুল ফিতর পালন করবেন।

পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই আমার, আপনার, সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে। ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

আল্লাহ আমাদের সবাইকে মহামারি করোনাভাইরাস থেকে রক্ষা করুন। আমিন।

এম. গফুর উদ্দিন চৌধুরী
চেয়ারম্যান
০৫নং পালংখালী ইউনিয়ন পরিষদ
উখিয়া, কক্সবাজার।