ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১

উখিয়ার জনবান্ধব সহকারি কমিশনার আমিমুলের বিদায়ী সংবর্ধনা

প্রকাশ: ২০২১-০৫-১০ ০১:৩৯:১৭ || আপডেট: ২০২১-০৫-১০ ০১:৪৭:৩৩

 

পলাশ বড়ুয়া ॥
সরকারি চাকুরিজীবিদের কর্মজীবনে বদলী হতে থাকে। একের পর এক আসে আর যায়। তবে জনবান্ধব সবাই হয়ে উঠে না। এক্ষেত্রে তাঁর কর্মে, আচরণে ভালো মানুষের চরিত্রটা প্রাধান্য পেয়েছে। বলছি উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান এর কথা।

দেড় বছরের কম সময়ের দায়িত্ব পালন কালে উখিয়ার প্রান্তিক মানুষের জন্য তাঁর অফিস ছিলো উন্মুক্ত। ছিলো আগের চেয়ে অনেকটাই দালালমুক্ত।

রোববার (৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উখিয়া উপজেলা পরিষদ হল রুমে অফিসার্স ক্লাবের উদ্যোগে জনবান্ধব এই অফিসারের বিদায় সংবর্ধনা ও ইফতার সম্পন্ন হয়েছে।

জানা গেছে, তিনি আজ উখিয়ার কর্মস্থল ছেড়ে দ্রুত সময়ের মধ্যে প্রধান তথ্য কমিশনারের একান্ত সচিব হিসেবে তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন তথ্য কমিশনে যোগদান করবেন।

উখিয়ার জনবান্ধব সহকারি কমিশনার আমিমুলের বিদায়ী সংবর্ধনা

বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ।

উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন উখিয়া থানা অফিসার ইনচার্জ আহম্মদ সঞ্জুর মোর্শেদ, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা রঞ্জন বড়ুয়া রাজন, উপজেলা কৃষি অফিসার প্রসেনজিৎ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ। পরে উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারকে সাথে নিয়ে বিদায়ী এসিল্যান্ডকে শুভেচ্ছা উপহার প্রদান করেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, সদস্য ও রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সভাপতি শরীফ আজাদ।

বিদায় সংবর্ধণা শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক শিক্ষক মেধু কুমার বড়ুয়া।