ঢাকা, শনিবার, ২১ মে ২০২২

পেকুয়ায় তিনটি অস্ত্রসহ যুবক আটক!

প্রকাশ: ২০২১-০৫-০৩ ১৮:১৮:২১ || আপডেট: ২০২১-০৫-০৩ ১৮:১৮:২১

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের পেকুয়ায় র‍্যাবের হাতে তিনটি দেশীয় তৈরী একনলা লম্বা বন্দুকসহ জাকের হোসেন (৪০) নামের এক যুবক আটক হয়েছে।
সোমবার (৩মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের বনকানন এলাকা নিজ বাড়ি থেকে তাকে আটক করে।
জাকের হোসেন ওই এলাকার কবির আহমদ সওদাগরের ছেলে।
জাকের হোসেনের পরিবারের বরাত দিয়ে জানাগেছে, সকালে র‍্যাবের একটি দল বাড়িতে এসে তল্লাশি শুরু করে। জাকের হোসেন ও তার ছোট ভাই ওমান প্রবাসী নুরুল হোসেনকে আটক করে গাড়িতে তুলে নিয়ে যায়। কোথায় নিয়ে গেছে জানিনা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাবের একটি গাড়িসহ কয়েকটি সিএনজি টইটং দুগর্ম পাহাড়ি মধুখালীর দিকে যাচ্ছিল। শুনেছি গাড়িতে জাকের হোসেন ও তার ভাই নুরুল হোসেনকে নিয়ে অভিযান চালাচ্ছে। সাড়ে ১০টার দিকে নশ্যাফইল্লার আগা নামক স্থানে অভিযান চালিয়ে তিনটি অস্ত্র উদ্ধার করেছে।
জাকের হোসেনের ছোট ভাই নুরুল হোসেন বলেন, আমাদের দুই ভাইকে বাড়ি থেকে র‍্যাব ধরে নিয়ে যায়। মধুখালী দুগর্ম পাহাড়ি মধুখালী নশ্যাফইল্লার আগা থেকে বস্তভর্তি তিনটি অস্ত্রসহ গাড়িতে তুলে ফের নিয়ে আসেন। আমাকে টইটং ধনিয়াকাটা ষ্টেশনের একটু উত্তরে গাড়ি থেকে নামিয়ে দেয়া হয়। বড় ভাই জাকের হোসেনকে কোথায় নিয়ে গেছে জানিনা। জানাগেছে,চট্টগ্রামের পতেঙ্গা র‍্যাব-১৫ এর একটি দল টইটংয়ের বনকানন এলাকায় অভিযান পরিচালনা করে।
এ সময় জাকের হোসেন নামের একজনকে তার বাড়ি থেকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে মধুখালী এলাকা থেকে তিনটি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করে। তবে এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে কোন ধরনের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।