ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহতিকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২১-০৫-০৩ ১৫:৪৬:০৩ || আপডেট: ২০২১-০৫-০৩ ১৫:৪৬:০৩

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী থেকে : আগামী ২০২৩ সালের মধ্যে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মুলের লক্ষে পঞ্চগড় জেলায় ব্যাপকহারে কুকুরকে টিকা দান (এমডিভি) কার্যক্রম ২০২১ এর অবগতিকরন সভা আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রবিবার সকালে স্বাস্থ্য বিভাগের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জলাতঙ্কের উপর গুরুতারোপ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান অন্যানের মধ্যে পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আবুল কালাম আজাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ দুলাল উদ্দিন, ধামোর ইউপি চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম দুলাল প্রমুখ বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন এমডিভির সুপারভাইজার ইমরাজ করিম ও রাজিন সালেহ।

সভা শেষে সভার সভাপতি জানান, আটোয়ারী উপজেলায় আগামী ০৬ মে থেকে ২৪ মে পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে। এবার উপজেলায় ৬ জন করে প্রতি টিমে মোট ২৪ টি টিম কাজ করবে বলে তিনি জানান।

এ সময় উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ভ্যাটেনারী সার্জন, আরএমও ও গনমাধ্যমকর্মী সহ হাসপাতাল ও এমডিভির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।