ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১

অবহেলিত ও ত্যাগী ছাত্রনেতা শান্ত’র পাশে উখিয়া অনলাইন প্রেসক্লাব

প্রকাশ: ২০২১-০৪-১৮ ০০:০৩:১৩ || আপডেট: ২০২১-০৪-১৮ ০০:০৩:১৩

নিজস্ব প্রতিবেদক:

উখিয়া উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক, এতিম, ত্যাগী ও নিঃস্বার্থ মুজিব আদর্শের প্রগতিশীল ছাত্রনেতা আবছার উদ্দিন শান্ত এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে।

১৭ এপ্রিল (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭টায় মরিচ্যা বাজারের ওয়াকিয়া রেস্টুরেন্টে এ সাক্ষাৎ হয়।

জানা গেছে, আবছারের জন্মের ৫ মাস পরে বাবাকে ও ২০১৯ সালের ১৫ আগস্ট মাকে হারানো আবছার কক্সবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থী থাকাকালিন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে মোরশেদ হোসাইন তানিমের হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়। ১৩ বছর ছাত্ররাজনীতির জীবনে প্রতিটি ক্ষেত্রেই নিজেকে প্রমাণ করেছে মেধা ও সৃজনশীলতায়।

উখিয়া উপজেলা ছাত্রলীগের গত দুই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে স্বচ্ছ ও নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করা এই ছাত্রনেতাকে কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সুনির্দিষ্ট কোন অভিযোগ উপস্থাপন না করে সংগঠন থেকে তাকে অব্যাহতির খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সর্বত্র সমালোচনা ঝড় উঠে। অনেকেই সিদ্ধান্তটি পুনঃবিবেচনার জন্য জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া অনলাইন প্রেসক্লাবে সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, সদস্য সবুজ বড়ুয়া, শরীফ আজাদ, রিদুয়ানুর রহমান সোহাগ প্রমুখ।