ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১

ফলিয়াপাড়া থেকে ইয়াবাসহ আটক-২, মোটরসাইকেল জব্দ

প্রকাশ: ২০২১-০৪-০৯ ১২:৫৫:২৮ || আপডেট: ২০২১-০৪-০৯ ১২:৫৫:২৮

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ৯ হাজার ৫১৫ পিস ইয়াবা ও পাচারে ব্যবহৃত মোটরসাইকেল জব্দসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।

আটককৃতরা হলো উপজেলার রাজাপালং ইউপির পশ্চিম দরগাহ বিলের কবির হােসেনের ছেলে মােঃ তারেকুল ইসলাম (২৫) ও একই এলাকার আবুল হােসেনের ছেলে মােঃ হারুন অর রশিদ (১৯)।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে, রাতে ফলিয়াপাড়াস্থ আমগাছতলা এলাকায় চেকপােস্ট স্থাপন করে তাদের আটক করা হয়।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল দক্ষিণ উখিয়াস্থ ফলিয়াপাড়া (মহুরীপাড়া) রাস্তার মাথা আমগাছতলা এলাকায় টেকনাফ-কক্সবাজার সড়কে চেকপােস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। একপর্যায়ে ওই মােটরসাইকেলটি চেকপােস্টের সামনে আসলে র‍্যাব থামানাের সংকেত দেয়। এ সময় মােটরসাইকেল ফেলে দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগ ও দেহ তল্লাশী করে ৯ হাজার ৫১৫ পিস উদ্ধার করা হয়।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মােঃ আবু সালাম চৌধুরী জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়।