ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

রামু সেনানিবাসে স্বপ্ন পূরণের উৎসব ও আনন্দ র‍্যালী

প্রকাশ: ২০২১-০৩-২৭ ১৯:০৮:৩১ || আপডেট: ২০২১-০৩-২৭ ১৯:০৮:৪৩

 

 

বার্তা পরিবেশক ॥
বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ায় যথাযথ উৎসাহ-উদ্দীপনার সাথে স্বপ্ন পূরণের উৎসব ও আনন্দ র‍্যালীর আয়োজন করা হয়।

২৭ মার্চ ২০২১ (শনিবার) কক্সবাজার জেলার রামু সেনানিবাসে ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর কক্সবাজারে এর অধীনস্থ সকল ব্রিগেড/ইউনিট প্রতিষ্ঠান সমূহের সামরিক/ অসামরিক সদস্যদের উপস্থিতিতে বর্ণাঢ্য র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল আহম্মেদ তাবরেজ শামস চৌধুরী, এসবিপি, এনডিসি, পিএসসি।

র‍্যালীটি সেনানিবাসের বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে সেনানিবাসের অজয়ে প্রাঙ্গণে সমাপ্ত হয়।

র‍্যালিতে অংশগ্রহণ করে প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশে স্বাধীনতা অর্জন করেছে এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের উন্নীত হয়েছে। এটি বাংলাদেশের জন্য একটি বড় অর্জন।

উল্লেখ্য যে, রামু সেনানিবাসের অধীনস্থ আলীকদম সেনানিবাস ও চকরিয়া আর্মি ক্যাম্পের একই ধরনের র‍্যালী আয়োজন করা হয়। র‍্যালী সমূহেও সকল সামরিক-অসামরিক ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন ।