ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

বিএনপিকে প্রথমে করোনা ভ্যাকসিন দেয়া দরকার : তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০২১-০১-১৫ ২০:৩৮:৫৯ || আপডেট: ২০২১-০১-১৫ ২০:৩৮:৫৯

সোয়েব সাঈদ, রামু:
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকেই প্রথমে করোনা ভ্যাকসিন দেওয়ার জন্য। তাহলে তাদের অপপ্রচার বন্ধ হবে। কারণ বিএনপি আশা করেছিল আমাদের দেশে করোনায় বহু মানুষ মারা যাবে। তারা তারপর আন্দোলন করবে। সরকারের পতন ঘটাবে। কিন্তু কিছুই হয়নি। এখন কিছুই যখন হয়নি, এখন তারা শুরু করেছে ভ্যাকসিন নিয়ে। ভ্যাকসিন ঠিক মতো আসবে না।

বৃহস্পতিবার মধ্যরাতে রামু স্টেডিয়ামে বঙ্গবন্ধু উৎসবের চতুর্থ দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

এ সময় তথ্যমন্ত্রী আরও বলেন, ‘বঙ্গবন্ধু মুজিব বাংলাদেশকে একটি স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরের স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন তিনি বাস্তবায়ন করে যেতে পারেননি। কারণ সাড়ে তিন বছরের মাথায় তাকে হত্যা করা হয়েছিল। আজকে যার ধমনিতে, শিরায় বঙ্গবন্ধু রক্তস্রোত প্রবাহমান, যার কণ্ঠে বঙ্গবন্ধুর কণ্ঠ প্রতিধ্বনিত হয়, তিনি জননেত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণের পথে বাংলাদেশকে অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আর সেই কারণে তার নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে। বদলে গেছে কক্সবাজার, বদলে গেছে কক্সবাজারের রামু। এই রামু বদলে যাওয়ার নায়ক সাইমুম সরওয়ার কমল এমপি।’

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এমপি বলেন, ‘আগামী ২০২২ সালের ডিসেম্বরের মধ্যে ঢাকা থেকে রেলগাড়ি এই কক্সবাজারে পৌঁছাবে।

কক্সবাজারের আইকনিক স্টেশন বিল্ডিং হচ্ছে, এটি দক্ষিণ এশিয়ায় এত সুন্দর স্টেশন বিল্ডিং এখন পর্যন্ত গড়ে ওঠে নাই। কক্সবাজার পর্যটন নগরী। এই পর্যটনের কথা চিন্তা করেই, ঝিনুক আকৃতির ডিজাইনে অত্যাধুনিক ছয়তলা স্টেশন বিল্ডিং ভবনে ভিত্তিপ্রস্তর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছি। আগামী ২০২২ সালের মধ্যে রেল যোগাযোগ কক্সবাজার পর্যন্ত সম্প্রাসরণ হবে।’