ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

অপহরণের ৫ দিন পর যুবকের মরদেহ উদ্ধার ॥ আটক-৪

প্রকাশ: ২০২১-০১-০৯ ১৯:১০:১৫ || আপডেট: ২০২১-০১-০৯ ১৯:১০:১৫

 

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী : পঞ্চগড়ের আটোয়ারীতে অপহরণের ৫দিন পর র‌্যাব- ১৩ কর্তৃক অপহরণকৃত যুবকের মরদেহ সহ ৪ জনকে আটক করার খবর পাওয়াগেছে।

শনিবার ভোরে উপজেলার ছোটদাপ এলাকা থেকে অপহরণকৃত যুবকের বাসার ২শ গজ পিছনে চাষাবাদ করা জমির মাটি খুরে মরদেহ উদ্ধার করে প্রধান আসামী সহ মোট ৪ জনকে আটোয়ারী থানায় সোর্পেদ করেন।

র‌্যাব- ১৩ এর অধিনায়ক কমান্ডার মোঃ রেজা আহম্মেদ (ফেরদৌস) উপস্থিত সাংবাদিকদের জানান, গত ৪ জানুয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের মোঃ শফিকুল ইসলাম এর পুত্র মোঃ ফাহিদ হাসান (সিফাত) (১৮) অপহরন হয়। তার পিতা ৫ জানুয়ারী আটোয়ারী থানায় একটি জিডি করেন। পরে নিলফামারী র‌্যাব-১৩ এর সদর দপ্তরে অভিযোগ করলে ১৮ ঘন্টার ব্যবধানে প্রধান আসামী একই গ্রামের মকলেছুর এর পুত্র মোঃ মতিয়ার রহমান (মতি) (১৮), মতি’র পিতা মোঃ মকলেছুর রহমান, মাতা- ময়না আক্তার, ওসমান এর পুত্র চাচাতো ভাই লিমন (১৮) সহ অপহরণকৃত যুবকের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছে র‌্যাব- ১৩। আমরা আসামী সহ অপহরণকৃত যুবকের মরদেহ উদ্ধার করে আটোয়ারী থানায় সোর্পদ করি।

এ সময় র‌্যাব- ১৩ এর সিনিয়র এসপি মোঃ মুন্না বিশ^াস, পিবিআই ঠাকুরগাঁও এর এএসপি এবিএম রেজাউল ইসলাম, পঞ্চগড় পুলিশের সদর সার্কেল সুদর্শন রায়, আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, সংশ্লিষ্ট রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, পঞ্চগড় ডিবি ইন্সেপেক্টর জয়ন্ত কুমার শাহ, সিআইডি ঠাকুরগাঁও এর প্রতিনিধি এসআই মোঃ মহিদুল ইসলাম সহ অন্যান্য র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন জানান, অপহরণকৃত যুবকের পিতা মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে আজ শনিবার আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃত আসামীদের আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা সহ অপহরণকৃত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করা হয়েছে।