ঢাকা, রোববার, ২২ মে ২০২২

মাদারীপুরে ২৫০ বেডের হাসপাতাল পূর্নাঙ্গ চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবী

প্রকাশ: ২০২১-০১-০১ ২০:১৬:২৬ || আপডেট: ২০২১-০১-০১ ২০:১৬:২৬

নিজস্ব প্রতিবেদক:
নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর জেলা শাখার এক সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মাদারীপুরের ২৫০ বেডের সদর হাসপাতাল পূর্নাঙ্গ ভাবে দ্রুত চালু ও মাদারীপুর একটি পাবলিক মেডিকেল কলেজ স্থাপনের দাবী জানানো হয়। মাদারীপুরের সকল জনগণের পক্ষ থেকে এই দাবী উপস্থাপন করেন।

১ জানুয়ারী (শুক্রবার) বিকেল ৪ টা মাদারীপুরের বাদামতলার ভুইয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় সভাপত্বি করেন নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমার পারভেজ।

বক্তব্য রাখেন, মাদারীপুর ক্রিকেট ক্লিনিকের সাধারন সম্পাদক আমীর বাবু মুন্সি, আমরা মাদারীপুর বাসীর মহিউদ্দিন ফারুকী, মিলানো প্রেস ক্রাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওসার।

এছাড়া আরো নিরাপদ চিকিৎসা চাই পক্ষ থেকে যারা আলোচনা করেন জনাব এ্যাডভোকেট কানাই রাল দাশ, সিনিয়র সহ সভাপতি , সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিসাদ ভূইয়া, সি. যুগ্ন সাধারন সম্পাদক, বায়জিদ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক, কাজী সবুজ, যুগ্ন সাধারন সম্পাদক আল মামুন, আরিফুল হক সুমন, লুৎফর রহমান মোল্লা, এডভোকেট ইমদাদুল হক মিলন, প্রচার সম্পাদক রুবেল তালুকদারসহ অনেক।

সভায় জেলা পর্যায়ে উপদেষ্টা কমিটি গঠন, জেলা শাখার সদস্য বৃদ্ধি, কেন্দ্র থেকে প্রাপ্ত আইডি ( পরিচয়পত্র) কার্ড প্রদান করা, ৪টি উপজেলা পর্যায়ে কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

এ ছাড়া মাদারীপুর জেলার সকল সেচ্ছাসেবী সংগঠন নিয়ে আগামীতে মাদারীপুরের ২৫০ বেড হাসপাতাল পূর্নাঙ্গ ভাবে দ্রুত চালু ও মেডিকেল কলেজ স্থপনের দাবী জন্য জনমত তৈরী ও প্রশাসন, জনপ্রতিনিধিদের কাছে উপস্থাপন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।