ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

বিএনপি জনগণ থেকে ক্রমেই দূরে সরে যাচ্ছে : হাছান মাহমুদ

প্রকাশ: ২০২১-০১-০১ ১২:৪৩:৫১ || আপডেট: ২০২১-০১-০১ ১২:৫৮:১৫

সিএসবি২৪ ডেস্ক:
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি অন্ধকারে থাকে বলে চারদিকে অন্ধকার দেখে। গতকাল সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে বছরের শেষ দিনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন। এর আগে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট আয়োজিত এক ভার্চুয়াল সেমিনারে অংশ নেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রসঙ্গ টেনে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সব সময় অন্ধকারের মধ্যে থাকে। এ জন্য চারদিকে অন্ধকার দেখছে। তারা বাইরের আলোতে বেরিয়ে আসার চেষ্টা করছে না। বিএনপি জনগণ থেকে ক্রমেই দূরে সরে যাচ্ছে।

হাছান মাহমুদ বলেন, গত ১২ বছরে দেশের জনগণ বহুদূর এগিয়ে গেছে। ২০২০ সালে বাংলাদেশের বড় অর্জন পদ্ম সেতু। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ প্রায় শেষ পর্যায়ে। এ বছরের আরও বড় অর্জন হলো- করোনাকালেও বাংলাদেশের মাথাপিছু আয় বেড়েছে। ১ হাজার ৯০০ ডলার থেকে বৃদ্ধি পেয়ে মাথাপিছু গড় আয় দাঁড়িয়েছে ২ হাজার ৬৪ ডলার। এসব বিএনপি নেতাদের চোখে পড়ে না। কারণ চোখ থাকতেও তারা চোখ বন্ধ করে আছেন।

আওয়ামী লীগ চ্যালেঞ্জের মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, আগামী বছরও এর ব্যতিক্রম হবে না। আশা করি আগামী বছর বিএনপি নেতিবাচক রাজনীতির ধারা থেকে বেরিয়ে ইতিবাচক রাজনীতিতে ফিরবে। তবে সেই সম্ভাবনা খুবই ক্ষীণ।- আমাদের সময়।