ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২

উখিয়ায় যানজট নিরসনে সকাল ১০টা- রাত ৮টা পর্যন্ত সড়কে গাড়ী রেখে মালামাল উঠা-নামা বন্ধ

প্রকাশ: ২০২০-১২-২৪ ১৪:২২:২৭ || আপডেট: ২০২০-১২-২৪ ১৪:২৬:০৮

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় যানজট নিরসনে স্টেশন সমূহে সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত সড়কের উপর গাড়ী রেখে সকল প্রকার মালামাল উঠানো-নামানো বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

২৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টায় উখিয়া উপজেলা মাসিক আইনশৃংখলা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

এছাড়াও সভায় আরো কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। তৎমধ্যে যানজট নিরসনের জন্য কোটবাজার স্টেশনে ট্রাফিক পুলিশের সংখ্যা বৃদ্ধি করা হবে। উখিয়া থানা পুলিশের টহল জোরদার হবে। যত্রযত্র টমটম, সিএনজির পার্কিং বন্ধের পাশাপাশি ফুটপাত দখল করে ঝুপড়ি দোকান বসানো মার্কেট মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উখিয়া সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান (মহিলা) কামরুনেচ্ছা বেবী, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রতœাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আমিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, পালংখালী ইউনিয়নের এম. গফুর উদ্দিন চৌধুরী ও উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ।