ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

টেকনাফে ‘বন্দুকযুদ্ধ’ নিহত-১, র‍্যাবের দাবী ইয়াবাকারবারি

প্রকাশ: ২০২০-১২-২২ ১২:৩৯:৩২ || আপডেট: ২০২০-১২-২২ ১২:৩৯:৩২

নিজস্ব প্রতিবেদক:
টেকনাফে আবারো ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহতের খবর পাওয়া গেছে। র‌্যাবের দাবী নিহত ব্যক্তি ইয়াবাকারবারী এবং বন্দুকযুদ্ধে সে নিহত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরী এলজি, একটি ধারালো অস্ত্র ও ৩টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আজ মংগলবার সকাল দশটায় দেয়া এক বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে টেকনাফ উপজেলার শামলাপুর এলাকায় ইয়াবা বেচা-কেনার খবরে র‌্যাব-১৫ এর একটি দল অভিযানে যান।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অতর্কিত অবস্থায় র‌্যাবকে গুলি করে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবাকারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১০হাজার ইয়াবা, ১টি এলজি, একটি ছুরি, ৩টি কার্তুজ উদ্ধার করা হয়।

এ সময় অজ্ঞাতনামা একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে এবং নিহত ইয়াবাকারবারির মৃতদেহ শনাক্ত করার চেষ্টা চলছে।