ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

দৃষ্টি প্রতিবন্ধী খলিলকে রিক্সা উপহার দিল ধ্রুবতারা

প্রকাশ: ২০২০-১২-১৯ ০৬:২৯:৫২ || আপডেট: ২০২০-১২-১৯ ০৬:২৯:৫২

নিজস্ব প্রতিবেদক:

দৃষ্টি প্রতিবন্ধী খলিলুর রহমানকে  রিক্সা উপহার দিয়েছেন ধ্রুবতারা।

১৮ ডিসেম্বর (শুক্রবার) দৃষ্টি প্রতিবন্ধী প্রচারম্যান খলিলুর রহমানকে মাদারীপুরের অরাজনৈতিক মানবিক সংগঠন ’ধ্রুবতারা পরিবার সোস্যাল ক্লাবেরপক্ষ থেকে রিক্সা উপহার দেয়া হয়েছে।

বিকেল ৪ টায় শুকুনী লেকের শহীদ কানন চত্ত্বরে ধ্রুবতারা পরিবারের পক্ষ থেকে দৃষ্টি প্রতিবন্ধী খলিলুর রহমানকে ধ্রুবতারা পরিবার সোস্যাল ক্লাবের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের মাধ্যমে রিক্সা উপহার তুলে দেয়া হয়।

এ সময় বক্তব্য রাখেন আমরা মাদারীপুর বাসীর  মহিউদ্দিন ফারুকী, সনাক সদস্য জনাব এনায়েত হোসেন নান্নু, মাদারীপুর ক্রিকেট ক্লিনিকের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আমীর বাবু মুন্সি, ডা. মোহাম্মাদ সোহেল উজ্জামান, ফাইজুল শরীফ।

স্বাগত বক্তব্য রাখেন ধ্রুবতারা পরিবার সোস্যাল ক্লাবের রুবেল তালুকদার। অনুভুতি ব্যক্ত করেন দৃষ্টি প্রতিবন্ধী প্রচারম্যান খলিলুর রহমান।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিরাপদ চিকিৎসা চাই, মাদারীপুর জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ মশিউর রহমান পারভেজ।

অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন পাশে আছি মাদারীপুরের বায়জিদ মিয়া , কালেরকন্ঠ শুভ সংঘের জুবায়ের জাহিদ, অদম্য মাদারীপুররে সাধারন সম্পাদক হযরত আলী সহবিভিন্ন মানবিক সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ।

ধ্রুবতারা পরিবারের যারা উপস্থিত ছিলেন মাসুদ, গিয়াস সিকদার, মিন্টু খান, ইসমাইল মোল্লা, হিরু, জুয়েল বাঘা, আতিকুর রহমানসহ প্রতিষ্ঠাতা সদস্যগণ ও সেচ্ছাসেবীগণ।

এ অনুষ্ঠানে বক্তারা জানান যে মাদারীপুরের জনপ্রিয় দৃষ্টি প্রতিবন্ধী প্রচারম্যান খলিলুর রহমানকে নিয়ে ২৪ টিবি চ্যানেলে একটি প্রতিবেদন প্রচার করার সাংবাদিক সাগর তামিম। এরপর মাদারীপরের জেলা প্রশাসক জনাব ড. রহিমা খাতুন দৃষ্টি প্রতিবন্ধী প্রচারম্যান খলিলুর রহমান এক সেট মাইক উপহার দেন। তারই ধারাবাহিকতায় আজ ধ্রুবতারা পরিবার সোস্যাল ক্লাবের পক্ষ থেকে একটি রিক্সা উপহার হয়।

সভার বক্তরা মাদারীপরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সাংবাদিক সাগর তামিম ও ধ্রুবতারা পরিবার সোস্যাল ক্লাবকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান এ ধরনের মানবিক কাজের জন্য। বক্তারা বলেন দৃষ্টি প্রতিবন্ধী হয়েও প্রচারম্যান খলিলুর রহমান তার শারিরীক সীমাবদ্ধতাকে জয় করে কারো কাছে হাত না পেতে কাজ করে জীবিকা নির্বাহ করছেন তা সমাজে উদাহরন হয়ে থাকবে।

দৃষ্টি প্রতিবন্ধী প্রচারম্যান খলিলুর রহমান তার অনুভূতিতে বলেন “মাদারীপরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এক সেট মাইক দেয়ায় ও ধ্রুবতারা পরিবার পক্ষ থেকে রিক্সা উপহার পাওয়া তিনি আনন্দিত এতে তার ও প্রচারনা কাজে অনেক সূবিধা হবে।

এছাড়া তিনি মাদারীপুরের জেলা প্রশাসক , ধ্রুবতারা পরিবার , সাংবাদিক সাগর তামিমসহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।