ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

টেকনাফে আবাসিক হোটেল থেকে ফল ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ: ২০২০-১১-১৪ ২০:১০:১৭ || আপডেট: ২০২০-১১-১৪ ২০:১২:৪০

নিজস্ব প্রতিবেদক ॥
কক্সবাজারের টেকনাফে আবাসিক হোটেল থেকে এক ফল ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ব্যবসায়ীদের মধ্যে ভাত রান্না করার কথা কাটাকাটির জেরধরে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার চেষ্টা করে বলে জানা গেছে। পরে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে টেকনাফ পৌর এলাকার আবাসিক হোটেলের ১১০নং রোমে কিশোরগঞ্জ জেলার বায়েজিদপুর উপজেলার জুম্মাপুর গ্রামের দুদু মিয়ার পুত্র মোহাম্মদ মানিক (২০) এর গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই আব্দুল জলিল সর্ঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মর্গে প্রেরণ করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ঘটনার ব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, প্রায় মাস দেড়েক ধরে এই যুবক, তার ভাই ও দোলা ভাই মিলে টেকনাফ পৌর এলাকায় ফল বিক্রি করে আসছে। দুপুরে খাবারের ভাত রান্না করার বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তাকে গালমন্দ করে ভাত রান্না করার জন্য হোটেলে পাঠানো হয়।

এদিকে দুপুর গড়িয়ে বিকেল হলেও সে ফিরে না আসায় তাকে খুঁজতে হোটেলের রুমে গেলে সেখানে গলায় গামছা প্যাছানো মৃতদেহ ঝুলতে পায়।