ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২

সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক

প্রকাশ: ২০২০-১১-১৩ ১৩:৪৫:২৯ || আপডেট: ২০২০-১১-১৩ ১৩:৪৫:২৯

সংবাদ বিজ্ঞপ্তি:
উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের সাবেক সাংসদ, টেকনাফ উপজেলা আঃলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী ইন্তেকাল করেছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) ভোররাত রাত ৪টায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেম।

ব্যক্তি জীবনে তিনি জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি, টেকনাফ উপজেলা আঃলীগের সভাপতি এবং কক্সবাজার সরকারি কলেজে শিক্ষকতা করেছেন। মৃত্যুকালে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় হৃীলা দরগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে নিশ্চিত করেন তার ছেলে ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী।