ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

রোহিঙ্গা ডাকাত জকিরের আস্তানায় এবিপিএন’র অভিযান, অস্ত্র-ইয়াবা উদ্ধার

প্রকাশ: ২০২০-১১-০৮ ১৬:১৪:৪৪ || আপডেট: ২০২০-১১-০৮ ১৬:১৬:৩৪

নিজস্ব প্রতিবেদক :

টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাত জকিরের আস্তানায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী বন্দুক, ৩ রাউন্ড কার্টুজ ও ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে এবিপিএন।

রোববার ভোর ৪ টার দিকে ক্যাম্পের এইচ ব্লকে এ অভিযান পরিচালনা করে।

১৬ এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার হেমায়েতুল ইসলাম জানান, এইচ ব্লকের পাশে একটি ঘরে ডাকাত জকির তার দলবল নিয়ে অবস্থান করছে এমন খবরে নয়াপাড়া ক্যাম্পের দায়িত্বরত সহকারি পুলিশ সুপার এটিএম তোফাজ্জল হোসেন এবং পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ ফয়জুল আজিম নোমান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় জকির ডাকাতকে গ্রেফতারের লক্ষ্যে নয়াপাড়া রেজিষ্ট্রার্ড ক্যাম্পের এইচ ব্লকে অভিযান পরিচালনা করে।

ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে ০১ (এক) টি একনালা বন্দুক, ০৩ (তিন) রাউন্ড কার্তুজ এবং অবৈধ মাদকদ্রব্য ৯৫০ (নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে অভিযানকারী এপিবিএন দল উল্লিখিত আলামত সমূহ পরিত্যক্ত অবস্থায় জব্দতালিকামূলে উদ্ধার করে।

উল্লেখ্য গত মঙ্গলবার শালবাগান রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন নয়াপাড়া এলাকার স্থানীয় এক যুবককে গুলি করে হত্যা করে ডাকাত জকিরের নেতৃত্বে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এঘটনায় জকিরসহ ১৩জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।