ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

উখিয়া অনলাইন প্রেসক্লাব সম্পাদকের কৃতজ্ঞতা…

প্রকাশ: ২০২০-০৯-২৩ ০২:২১:৪২ || আপডেট: ২০২০-০৯-২৩ ১১:৩২:১৭

নিজস্ব প্রতিবেদক ॥

২০১৭ সাল ২৫ আগস্ট পরবর্তী যখন মিয়ানমার থেকে বানের স্রোতের মতো লাখ লাখ রোহিঙ্গা বাংলাদেশে পালিয়ে আসছিল, ঠিক ওই মুহুর্তে উখিয়ার ইউএনও হিসেবে যোগদান করেন মোঃ নিকারুজ্জামান চৌধুরী।

এরপর থেকে রাত-বিরাতে সংবাদের প্রয়োজনে মানুষটিকে যখনই ফোনে করেছি, কখনো একটু বিরক্তবোধ হননি তিনি। যা অতীতে পায়নি। ভবিষ্যতেও অনিশ্চিত।

এই ক বছরে কখনো শীতার্তদের জন্য শীতবস্ত্র এবং করোনাকালীন অসহায় কর্মহীনদের জন্য সহায়তা সামগ্রীসহ যখন যা বলেছি তাঁর অবস্থান থেকে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে সহযোগিতার চেষ্টা করেছেন।

সর্বোপরি উখিয়ার সামগ্রিক উন্নয়নের পাশাপাশি স্কুল- কলেজ এবং শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন।

আগামী ক’দিন পর পড়ালেখার জন্য উখিয়া ছেড়ে বিদেশ গমণ করবেন তিনি।

তাই ২২ সেপ্টেম্বর বিদায়ী ইউএনও নিকারুজ্জামানের কৃতজ্ঞতা জানাতে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলেন উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের কার্যক্রম সত্যি প্রশংসনীয়। এটা অব্যাহত থাকুক। আগামীতেও সার্বজনীন এবং যত্নবান হয়ে নেতৃত্ব দেয়ার পরামর্শও দেন তিনি।

পরে উখিয়ার সহকারি কমিশনার (ভুমি) আমিমুল এহসান খানের উপস্থিতিতে প্রেসক্লাব এর পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা উপহার প্রদান করেন উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, সদস্য শরীফ আজাদ ও রিদুয়ানুল হক সোহাগ।