ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

নাইক্ষ্যংছড়িতে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্বহত্যা

প্রকাশ: ২০২০-০৯-১৯ ১৬:৩৬:৪৩ || আপডেট: ২০২০-০৯-১৯ ১৬:৩৭:০৩

 

নিজস্ব প্রতিবেদক ॥
নাইক্ষ্যংছড়িতে মায়ের সাথে অভিমান করে সাকিবুল ইসলাম (১৭) নামের কিশোর গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাইশারী ইউনিয়নের ৮ন ওয়ার্ড পূর্ণবাসন পাড়া এলাকার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। তার পিতার নাম মোঃ সেলিম জমাদ্দার। সে পেশায় একজন রাবার শ্রমিক। চার ভাই, এক বোনের মধ্যে সাকিব সবার ছোট।

স্থানীয়রা জানান, সকালে পার্শ্ববর্তী একটি বিয়েবাড়ীতে মায়ের সাথে টাকা নিয়ে বাকবতিন্ডা হয় ছেলে সাকিবের। উক্ত ঘটনায় অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্বহত্যা করে পারে, এমনটাই ধারনা করছেন স্থানীয়রা।

নিহত সাকিবুল ইসলামের মা মমতাজ বেগম ও ভাবী ইয়াছমিন আক্তার জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিয়ে বাড়ী থেকে নিজ বাড়ীতে এসে দেখতে পায়, গলায় ওড়না পেছিয়ে ছেলে বীমের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তৎক্ষনাৎ ওড়না কেটে নিচে নামানো হয়। ছেলে সাকিবের অবস্থা বেগতিক দেখে বাইশারী বাজারে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন- আত্বহত্যার বিষয়টি শুনার সাথে সাথে পুলিশকে জানানো হয়েছে।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ এনামুল হক ভূইয়া বলেন- খবরটি শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর রহস্যটি নিশ্চিত করে বলা যাচ্ছে না।