ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

উখিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, আটক-২

প্রকাশ: ২০২০-০৯-১৯ ১৬:২৩:২০ || আপডেট: ২০২০-০৯-১৯ ১৬:৪৫:০৩

 

পলাশ বড়ুয়া ॥

কক্সবাজারের উখিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। নিহত রায়হান কবির (২৮) রুমখাঁপালং মনির মার্কেট এলাকার নুরুল কবিরের ছেলে। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে উখিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো নুরুল কবিরের ছেলে মোর্শেদ রিপন কবির (৪২) ও তার স্ত্রী খুরশিদা বেগম (৩৪) ।

সূত্রে জানা গেছে, ১৯ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের মনির মার্কেট এলাকার সুলতান মার্কেটের সামনে নিজেদের বসত বাড়িতে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে বড় ভাই রিপন কিরিচ দা নিয়ে ছুটে ছোট ভাই রায়হানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় নিহত রায়হানের স্ত্রীও আহত হয় বলে জানা গেছে।

নিকটাত্নীয় ইকবাল চৌধুরী বলেছেন, এই সেই ঘাতক মোরশেদ কবির। যে গত দুই বছর আগে তার মাকে এই ভাবে খুন করেছিল। আজ তার ছোট ভাই রায়হানকেও নির্মমভাবে হত্যা করেছে। তার দ্রুত ফাঁসি কার্যকর করা হউক।

এ প্রসঙ্গে জানতে চাইলে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম বলেন, পরিষদের জন্ম নিবন্ধন সংক্রান্ত কাজে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান করছেন। তবে ভাইয়ের হাতে ভাই খুন হওয়ার বিষয়টি তিনি শুনেছেন বলেন জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে উখিয়া থানার উপ-পরিদর্শক মোবারক বলেন, একজন নিহত হওয়ার বিষয়ে সদর থানা থেকে এখনো তথ্য পায়নি। তবে ঘটনায় জড়িত স্বামী-স্ত্রী দুইজনকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখাকালীন পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে তিনি জানান।