ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

মুজিববর্ষ উপলক্ষে উখিয়া কলেজে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করলেন ইউএনও নিকারুজ্জামান

প্রকাশ: ২০২০-০৯-০২ ২১:৪৮:৫৬ || আপডেট: ২০২০-০৯-০২ ২৩:২২:৫৪

সিএসবি২৪ রিপোর্ট ॥
উখিয়া কলেজে ‍”জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী” উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন কলেজ গভর্ণিং বডির সভাপতি ও উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী।

বুধবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে কলেজ চত্বরে নারিকেল ও বনজ গাছের চারা রোপন করে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নিকারুজ্জামান বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে দেশের জন্য কাজ করে যেতে হবে। প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে গাছ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে উখিয়া কলেজে উদ্বোধন করা হল।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অজিত কুমার দাশ, জিবি’র বিদ্যোৎসাহী সদস্য অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো, সাবেক জিবি সদস্য ও এনআই চৌধুরী টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মিলন বড়ুয়া, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শাহ আলম, উখিয়া কলেজ শিক্ষক পরিষদের সেক্রেটারী অধ্যাপক ছৈয়দ আকবর, প্রভাষক আমানত উল্লাহ সাকিব, প্রভাষক নুরুল মাসুদ ভুইয়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ছাত্রনেতা সাইদুল আমিন টিপুসহ শিক্ষার্থীবৃন্দ।