ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

শিক্ষক মাতা পরিমল বালা বড়ুয়া’র অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক

প্রকাশ: ২০২০-০৯-০১ ২১:৫৩:০৯ || আপডেট: ২০২০-০৯-০১ ২২:০৪:১৭

খবর বিজ্ঞপ্তি : উখিয়া সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন কুমার বড়ুয়ার মাতা পরিমল বালা বড়ুয়া’র অন্ত্যোষ্টিক্রয়ায় সম্পন্ন হয়েছে।

১ সেপ্টেম্বর দুপুর ২টায় রাজাপালং ইউনিয়নের রেজুরকুল বৌদ্ধ শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

এর আগে শ্রীমৎ কর্মেশ্বর ভিক্ষুর সঞ্চালনায় অনিত্য সভায় সদ্ধর্মদেশনা করেন, শ্রীমৎ ব্রহ্মপুত্র মহাথের, শ্রীমৎ শীলমিত্র ভিক্ষু, শ্রীমৎ শাসনপ্রিয় থের, শ্রীমৎ জ্যোতি লায়ন থের (প্রয়াত: পরিমল বালার নাতী), জ্যোতি ধর্ম থেরসহ প্রাজ্ঞ ভিক্ষুসংঘ।

স্মৃতি চারণ করেন শিক্ষক মিলন কুমার বড়ুয়া। পঞ্চশীল প্রার্থনা করেন সুবধন বড়ুয়া।

এদিকে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়ার দিদিমা’র মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি- মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেম। নেতৃবৃন্দ তার পরলৌকিক শান্তি ও সদগতি কামনা করেন।

উল্লেখ্য, পরিমল বালা বড়ুয়া ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ৭.৫০ মিনিটে রাজাপালং ইউনিয়নের রেজুরকুল গ্রামে নিজবাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।