ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

দৈনিক বাংলার আলো অনলাইনে প্রকাশিত সংবাদের কলেজ ছাত্র ইউসুফ এর নিন্দা ও প্রতিবাদ

প্রকাশ: ২০২০-০৮-০৯ ১৯:৫২:৫৪ || আপডেট: ২০২০-০৮-০৯ ১৯:৫২:৫৪

দৈনিক বাংলার আলো শীর্ষক অনলাইনে “উখিয়ার ইয়াবা ডন ইউসুফ বাহিনীকে ইয়াবা সেবনে বাঁধা দেওয়ায় কলেজ ছাত্র রবিউল ইসলাম সম্রাট এর পরিবারের উপর প্রাণঘাতী হামলা” শীর্ষক প্রকাশিত সংবাদের বিবৃতি-

প্রকৃত বিষয় হচ্ছে সংবাদে উল্লেখিত ইউসুফ, রবিউল ইসলাম স¤্রাট এবং রাকিবুল ইসলাম সৈকত পরষ্পর মামা-ভাগ্নে হই। একই সাথে আমি একজন রামু কলেজের বিজ্ঞান বিভাগ থেকে ২০২০ সালে এইচএসসি পরীক্ষার্থী হই।

আমার বোন ছেনুয়ারার বেগম ও তার স্বামীর সাথে দীর্ঘদিন সাংসারিক জীবনে বনিবনা হচ্ছে না। তাদের পারিবারিক কলহকে কেন্দ্র করে ভাই-বোন-ভগ্নিপতি-ভাগিনাদের মধ্যে তুচ্ছ ঘটনা ঘটে। এই ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে ভুয়া, বানোয়াট ও মিথ্যা তথ্য দিয়ে আমাকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারী সাজিয়ে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। যা একজন ছাত্র হিসেবে অত্যন্ত লজ্জাজনক।

আমি সংবাদটির প্রতি তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে সংবাদটি প্রত্যাহারের দাবী জানাচ্ছি। পাশাপাশি বস্তুনিষ্ঠ তথ্যের ভিত্তিতে সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ জানাচ্ছি। অন্যথায় আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

প্রতিবাদকারী
মোহাম্মদ ইউসুফ
এইচএসসি পরীক্ষাথী/২০২০
রামু কলেজে।