ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় দুই বাহিনীর সর্ম্পকে কোন প্রভাব পড়বে না

প্রকাশ: ২০২০-০৮-০৫ ১৬:৫৭:৩৩ || আপডেট: ২০২০-০৮-০৫ ১৭:০০:০৭

 

সিএসবি২৪ রিপোর্ট:

কক্সবাজারের টেকনাফে সেনা কর্মকর্তা (অব:) সিনহা মোঃ রাশেদ হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত হবে। এই ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি কাজ করছে। তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে।

বুধবার (৫ আগস্ট) দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতে অবস্থিত সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ সাংবাদিকদের উপরোক্ত কথা বলেন।

সেনা প্রধান বলেন, পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় সেনাবাহিনী ও পুলিশের সর্ম্পকের মধ্যে কোন প্রভাব পড়বে না।

ওই সময় পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, এটি বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখছি। তবে এই ঘটনার সুষ্ঠ এবং সঠিক তদন্ত হবে।

পুলিশ প্রধান বলেন, তদন্ত কমিটির পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এসময় সেনাবাহিনী ও পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ নিহতের ঘটনাস্থল পরিদর্শন করতে হেলিকপ্টারযোগে বুধবার দুপুর দেড়টার দিকে কক্সবাজারে আসেন সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ এবং পুলিশ প্রধান ড. বেনজির আহমেদ। সেখানে দুই বাহিনীর কর্মকর্তারা নিজেদের মাঝে বৈঠক হয়। বৈঠক শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন, এই দুই বাহিনীর প্রধানগণ।

উল্লেখ্য গত শুক্রবার (৩১ আগষ্ট) রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া এলাকায় পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ।