ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২

মেরিন ড্রাইভ সড়কের পাশে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

প্রকাশ: ২০২০-০৩-১৩ ০০:৩৩:৪৯ || আপডেট: ২০২০-০৩-১৩ ০০:৩৩:৪৯

টেকনাফ প্রতিনিধি ॥ কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়ায় মেরিন ড্রাইভসংলগ্ন সমুদ্রসৈকত এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হন। তারা হলেন হাবিলদার খাইরুল, এএস মাহি আবু কায়সার ও সার্জেন্ট হুমায়ুন।

নিহতরা হলেন হ্নীলা ইউনিয়নের লেদা পশ্চিম পাড়ার নুর আহমদের ছেলে নুর কামাল ওরফে সোনায়া ডাকাত, কক্সবাজারের খরুলিয়া জুনু মাতবর এলাকার আবদুস শুক্কুরের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে ডিবি সাইফুল। র‌্যাবের দাবি, নিহতরা চিহ্নিত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য।

র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব এক্স বিএন জানান, রাত সাড়ে ১২টায় ওই স্থানে জকির গ্রুপের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযান শুরু করে। টের পেয়ে ডাকাতরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গোলাগুলির পর জকির গ্রুপের সদস্যরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে নুর কামাল ও মো. সাইফুলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।