ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২

রামু সেনানিবাসে মুজিববর্ষ গল্ফ কাপ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশ: ২০২০-০৩-০৬ ২২:১০:৪৫ || আপডেট: ২০২০-০৩-০৬ ২২:১০:৫২

সোয়েব সাঈদ, রামু:

বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের রামু সেনানিবাসের কক্সবাজার গল্ফ এন্ড কাউন্টি ক্লাবের আয়োজনে এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ কাপ গল্ফ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

শুক্রবার (৬ মার্চ) সকালে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া ‌‌কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ মাঈন উল্লাহ চৌধুরী, ওএসপি, এডব্লিউসি, পিএসসি। এছাড়া কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি (অবঃ), রামু সেনানিবাসের উর্দ্ধতন সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং কক্সবাজার অঞ্চলের গল্ফারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গল্ফ টুর্নামেন্ট আয়োজনের সহযোগী হওয়ায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য টুর্নামেন্টে ৩ জন নারী ও ৫ জন যুব গল্ফারসহ সর্বমোট ৮০ জন গল্ফার অংশগ্রহণ করবেন। আগামী ৭ মার্চ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।