ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২

উখিয়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ আটক দুই, পরিবারের দাবী ষড়যন্ত্র

প্রকাশ: ২০২০-০৩-০৪ ১৪:৪৪:৫১ || আপডেট: ২০২০-০৩-০৪ ১৪:৪৫:০২


সিএসবি২৪ রিপোর্ট ॥
কক্সবাজারের উখিয়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মঙ্গলবার রাতে রাজাপালং ইউনিয়নের লম্বাঘোনা টিএন্ডটি এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ মো: আব্দুল্লাহ (৩২) নামে এক যুবককে আটক করে র‌্যাব-১৫ সদস্যরা। তার পিতার নাম হাফেজ আলী আহমদ ।

এ প্রসঙ্গে হাফেজ আলী আহমদ বলেন, দোকানের বকেয়া টাকা দাবী করায় ষড়যন্ত্র করে আমার ছেলেকে ইয়াবা দিয়ে আটক করানো হয়েছে। তিনি বলেন, চিহ্নিত ইয়াবাকারবারী ও থানার দালাল একই এলাকার ফরিদ মিস্ত্রির ছেলে মো: রুমু থেকে তার ছেলের দোকান থেকে বাকী খেয়ে ৯শ টাকা দীর্ঘদিন পরিশোধ করেনি। সেই টাকা দাবী করায় তার মামা মৃত জাগির হোছনের ছেলে আবদু রকিম (৪৫)সহ এই ষড়যন্ত্রটি করেছে। একই ধরণের কথা বলেছেন স্থানীয় বাসিন্দারা।

এর আগে একইদিন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৫৭০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে ক্যাম্প পুলিশ। আটককৃত রোহিঙ্গা যুবকের নাম মো. এহেসান (২০)। সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের নুর হোসেনের ছেলে।
মধুরছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোবারক হোসেন বলেন, রাজাপালং ইউনিয়নের ফলিয়া পাড়ার চেকপোস্টে যাত্রীবাহী গাড়িতে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করে উখিয়া থানায় হস্তান্তর করাা হয়েছে।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জি বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে ।