ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

কানাডার বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ করে দিতে ইভেন্ট চালু

প্রকাশ: ২০২০-০৩-০৪ ০০:১২:২২ || আপডেট: ২০২০-০৩-০৪ ০০:১২:২৬

অনলাইন ডেস্ক: কানাডার স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে আবেদনের সুযোগ করে দিতে রাজধানীতে দিনব্যাপী একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। আগামীকাল বুধবার বনানীতে গোল্ডেন টিউলুপ দ্যা গ্র্যান্ড মার্ক-এ আয়োজিক এই ইভেন্টটি সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

কানাডার বিশ্ববিদ্যালয় নিয়ে অ্যাডুমিগের কানাডা অ্যাপ্লিকেশন ও অ্যাসেসমেন্ট ডে-২০২০ নামের ইভেন্টটিতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

কানাডা অ্যাপ্লিকেশন ও অ্যাসেসমেন্ট ডে’তে উপস্থিত থাকবেন কানাডার ইউনিভার্সিটি অব ওয়াটারলু, ইউনিভার্সিটি অব ম্যানিটবা, ওয়িলফ্রিড লাউরিয়ার ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব নিউ ব্রঞ্চ উইক, কলম্বিয়া কলেজ, নর্থ আইল্যান্ড কলেজ, আকাডিয়া ইউনিভার্সিটি, ম্যাকইউন ইউনিভার্সিটিসহ কানাডার স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা।

মেলায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড স্টুডেন্ট ব্যাংকিংয়ের যাবতীয় তথ্য প্রদান করবেন। ইভেন্ট পার্টনার হিসেবে থাকবে কালান্তর মাল্টিমিডিয়া লিমিটেড ও কো-স্পন্সর হিসেবে থাকছে ব্রিটিশ কাউন্সিল। এ ছাড়া আইএলটিএস রেজিস্ট্রেশন ৩৫০ টাকা ক্যাশব্যাক অফার থাকবে।

ইভেন্টটি সকল শিক্ষার্থীর জন্য উন্মুক্ত থাকবে। অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারেন এডুমিগের ফেসবুক পেজ www.facebook.com/edumigbd অথবা কল করতে পারেন ০১৩০৯-০০১৩৩১ এই নম্বরে।