ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

কক্সবাজারে খাদ্য কর্মকর্তাসহ আটক-২

প্রকাশ: ২০১৯-১০-২৫ ২০:০২:৪১ || আপডেট: ২০১৯-১০-২৫ ২০:০২:৫৩


নিজস্ব প্রতিবেদক ॥

গুদামে সংরক্ষিত চাউল নিয়ে অনিয়মের অভিযোগে কক্সবাজার সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) ও একটি বিশেষ গোয়েন্দা সংস্থার সদস্যরা। এসময় নয়-ছয় হওয়া খাদ্য গুদামটিও সিলগালা করা হয়। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরের শেষ সময়ে তাদের জিজ্ঞাসাবাদের আটক করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) এএইচএম মাহফুজুর রহমান।

আটকরা হলেন, কক্সবাজার সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সালা উদ্দিন, গুদাম পাহারাদার রিদুয়ান আলী। অভিযানের খবর টের পেয়ে পালিয়ে যান চাউল নিয়ে নয়-ছয় করার ঘটনায় প্রধান অভিযুক্ত কামরুল নামে আরেক কর্মকর্তা।

কক্সবাজার সদর ইউএনও এএইচএম মাহফুজুর রহমান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল শুক্রবার দুপুরে সদর খাদ্য গুদাম এলাকায় গিয়ে খাদ্য কর্মকর্তাসহ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমি ও জেলা খাদ্য কর্মকর্তা ঘটনাস্থলে যায়।

ইউএনও আরও বলেন, গুদামটিতে ৫০ কেজির চালের জায়গায় ৩০ কেজির বস্তা মিলেছে। তাই খাদ্য গুদামটি আমরা সিলগালা করেছি। পরবর্তীতে তদন্ত করে আরও ব্যবস্থা নেবে সংশ্লিষ্টরা।

পরবতী কি ব্যবস্থা নেয়া হয়েছে জানতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১৫) সিও ব্যবহৃত সরকারি নাম্বারে ফোন করা হয়। রিং হলেও রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।