ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

বিসিবি সভাপতির পদত্যাগ চান শোয়েব আখতার (ভিডিও)

প্রকাশ: ২০১৯-১০-২৫ ১৩:৫৬:০২ || আপডেট: ২০১৯-১০-২৫ ১৩:৫৬:০৭

খেলাধুলা: ক্রিকেটারদের ধর্মঘটের মধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগের দাবি জানিয়েছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। গত বুধবার ইউটিউবে আপলোড করা এক ভিডিও পোস্টে তিনি এই দাবি জানান।

এর আগে ১১ দফা দাবি জানিয়ে ক্রিকেটের সব ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দল ও প্রথম শ্রেণির ক্রিকেটাররা। গত বুধবার ক্রিকেটাররা সংবাদ সম্মেলনে আরও দুটি দাবি যোগ করেন।

কিন্তু সেদিন রাতেই ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসে বেশির ভাগ দাবিই মেনে নেয় বিসিবি। এরপরই ধর্মঘট থেকে ক্রিকেটে ফেরার কথা জানান সাকিব-তামিমরা।

বুধবার বাংলাদেশের ক্রিকেটে এই শোরগোল চলার মধ্যে ইউটিউবে একটি ভিডিও পোস্ট করেন শোয়েব। এ ভিডিওতে বিসিবি সভাপতি নাজমুল হাসানের পদত্যাগ দাবি করেন তিনি।

পদত্যাগের ব্যাখ্যা হিসেবে শোয়েব বলেন, ‘এই (বিসিবি সভাপতি) লোকটাকে নিয়ে কিছুই বলা যায় না, অনিয়ন্ত্রিত। বাংলাদেশ ক্রিকেটকে নেতৃত্ব দিতে এ পদের জন্য যোগ্য ব্যক্তি তিনি নন।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশে আমার অনেক বন্ধু আছে। তারা আমাকে অনেক ভালোবাসে। মুশফিক, মোস্তাফিজ, তামিম, সাকিবের মতো নেতৃত্ব থেকে সবাই সভাপতির পদত্যাগ চায়। তার পদত্যাগ করা দরকার।’

এদিকে ধর্মঘট প্রত্যাহার করে নেওয়ায় আজ থেকে শুরু হবে ভারত সফরের অনুশীলন ক্যাম্প। নভেম্বরে ভারত সফরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবেন টাইগাররা।