ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

হাসপাতালে করুণাশ্রী মহাথেরোকে দেখতে গেলেন এমপি কমল

প্রকাশ: ২০১৯-১০-২০ ১৮:২৩:৫০ || আপডেট: ২০১৯-১০-২০ ১৮:৪৬:৩৫


পলাশ বড়ুয়া ॥
ঢাকায় চিকিৎসারত করুণাশ্রী মহাথেরোকে দেখতে জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট ও হাসপাতালে গেছেন রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ।

২০ অক্টােবর দুপুর ১২টার দিকে দেখতে গিয়ে তিনি ভান্তের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং সুস্থতা কামনা করেন। এ সময় ভান্তের সু-চিকিৎসা নিশ্চিতসহ সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন এমপি কমল।

খবর পেয়ে দেখতে ছুটে যান ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের পরিচালক প্রফেসর ডা: উত্তম কুমার বড়ুয়া । সাথে ছিলেন ব্যবসায়ী সবুজ বড়ুয়া।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর একুশে পদকপ্রাপ্ত প্রিয় গুরু পন্ডিত সত্যপ্রিয় মহাথেরো’র মৃত্যুশোকে কক্সবাজারের রামু উত্তর মিঠাছড়ি দেশের সর্ববৃহৎ ১০০ ফুট সিংহশয্যা বুদ্ধমূর্তি ও বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ভদন্ত করুণাশ্রী মহাথেরো গুরুতর অসুস্থ পড়েন। প্রথমদিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে সিসিইউতে পরে অবস্থার অবনতি হলে ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট ও হাসপাতাল নেওয়া হয়।

বর্তমানে ডা: খন্দকার শহীদের তত্ত্বাবধানে ২৫ নম্বর কেবিনে চিকিৎসাধীন বলে জানিয়েছেন বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্র পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সিপন বড়ুয়া। তিনি সাংসদ কমল এবং ডা: উত্তম বড়ুয়া’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ ভান্তের রোগ মুক্তির জন্য সকলের আর্শিবাদ কামনা করেছেন।