ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

অ্যাম্বুলেসের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের নিহত-৩

প্রকাশ: ২০১৯-১০-১৭ ১৭:৩৫:৪৩ || আপডেট: ২০১৯-১০-১৭ ১৭:৩৫:৪৭

সিএসবি২৪ রিপোর্ট ॥ চট্টগ্রামের আনোয়ারায় পিএবি সড়কে বাঁশখালীগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে একই পরিবারের শশুর, পুত্র বধু ও মেয়েসহ তিনজনের মৃত্যুর ঘটনা ঘটে। এতে আরো তিনজন আগুণে দগ্ধ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল তিনটায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে বাঁশখালীগামী (চট্টমেট্রো- চ ১১-৪০৪৮) অ্যাম্বুলেসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ির মৃত খলিলুর রহমানের পুত্র মুফিজুর রহমান (৭০), একই পরিবারের কালাম হোসেনের স্ত্রী জয়নাব বেগম (২৮), মেয়ে বুলবুল আক্তার (২৫)।

আহত চারজন হলেন- ঔই পরিবারের সাইফুদ্দিন (২৫), নেজাম উদ্দিন (২০), ও চকরিয়া উপজেলার শামসুল আলমের ছেলে (অ্যাম্বুলেসের হেলপার) মোহাম্মদ মুন্না (২৫) দগ্ধ হয়। আহতদের স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। আহতের মধ্যে দুইজনের অবস্থা আশষ্কজনক। নিহতের ছেলে জয়নাল আবেদীন জানায়, আমার বাবা শ^াস ও কোমরে হাড় ভাঙ্গার অপারেশন করার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা শেষে বাড়িতে নেয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন। এখন আমরা অসহায়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সটি রোগী বহন করছিল। অ্যাম্বুলেন্সে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।