ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২

ঘুমধুমে ৬ষ্ট বারের মতো মেম্বার নির্বাচিত হয়েছেন লক্ষীকান্ত বড়ুয়া

প্রকাশ: ২০১৯-১০-১৫ ১৮:৫৯:৫২ || আপডেট: ২০১৯-১০-১৫ ১৯:১১:২১


সিএসবি২৪ রিপোর্ট ॥
৬ষ্ট বারের মতো বিপুল ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন লক্ষীকান্ত বড়ুয়া। ১৪ অক্টোবর (সোমবার) পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউপি’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ঘুমধুম ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড থেকে মেম্বার পদে তালা প্রতীক নিয়ে লক্ষীকান্ত বড়ুয়া পেয়েছেন ৬৪৮ ভোট। অপর প্রার্থী সুবত বড়ুয়া ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯৪ ভোট। মোট ভোটার ছিল ১২৩৯টি। তৎমধ্যে উপস্থিত ছিল ১০৬৬জন ভোটার।

জানা যায়, লক্ষীকান্ত বড়ুয়া ঘুমধুম ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড থেকে এর আগেও ৫ বারের নির্বাচিত সফল মেম্বার। মানুষের সেবা করার লক্ষ্যে শিক্ষকতার মতো মহান পেশা ছেড়ে আসা মানুষটি দীর্ঘ রাজনৈতিক জীবনেও কোন কালিমা নেই বলে জানিয়েছেন স্থানীয়রা। এর আগের বার ভোটাররা নিজেদের অজান্তে ভুল করলেও এবার প্রিয় মানুষটিকে মূল্যায়ন করতে ভুল করেনি ভুক্তভোগী ভোটাররা।

বিকেল ৫টায় ভোট গ্রহণ শেষ হলেও তাঁর বিজয়ের খবর পেতে ভোটার ছাড়াও উখিয়া এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা’র হাজারো মানুষ অপেক্ষারত ছিলেন। শেষ পর্যন্ত বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করেন তিনি। এদিকে শান্তির প্রতীক উল্লেখ করে লক্ষীকান্ত বড়ুয়া পুনরায় মেম্বার নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

৬নং ওয়ার্ডের ভোটার, কর্মী, শোভানুধ্যায়ীসহ পরিবারের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লক্ষীকান্ত বড়ুয়া বলেন, জীবনের দীর্ঘ সময় মানুষের পাশে ছিলাম। জীবনকাল যেন মানুষের সেবা করে যেতে পারি সে ভালোবাসা এবং আর্শীবাদ টুকু করবেন।