ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

আবরারের মত হত্যাকান্ড কক্সবাজারে ঘটতে দিবো না : এসপি মাসুদ

প্রকাশ: ২০১৯-১০-১৩ ২০:০০:৩৪ || আপডেট: ২০১৯-১০-১৩ ২০:০০:৩৮


নিজস্ব প্রতিবেদক ॥ কক্সবাজারের কোন শিক্ষা প্রতিষ্ঠান বা অন্য কোথাও বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যাকান্ডের মতো কোন ঘটনা ঘটতে দেওয়া হবেনা। কক্সবাজার জেলা পুলিশ এ বিষয়ে সর্বোচ্চ সতর্ক থেকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

রোববার ১৩ অক্টোবর সকালে কক্সবাজার জেলা আইনশৃংখলা কমিটির সভায় কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম তাঁর বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, কক্সবাজারের কোনো শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে কোন নির্যাতন করা চলবে না। শিক্ষা প্রতিষ্ঠান থেকে এ ধরনের কোন সামান্যতম অভিযোগও পাওয়া গেলে সঙ্গে সঙ্গে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ছোটখাটো বিষয় থেকে যাতে শিক্ষা প্রতিষ্ঠানে বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখার জন্য তিনি সবার প্রতি অনুরোধ জানান। এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন বন্ধে শিক্ষক ও ছাত্রছাত্রীদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচি নিতে হবে।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইনশৃংখলা কমিটির উক্ত সভায় কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এডিএম মোহাঃ শাজাহান আলি, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, পিপি এডভোকেট ফরিদুল আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আ.জ.ম মঈন উদ্দিন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ আবদুল মতিন, জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল সহ জেলা আইনশৃংখলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।