ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

উখিয়ায় হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের নেতৃবৃন্দ

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ২১:০০:৪৩ || আপডেট: ২০১৯-০৯-২৮ ২১:১১:০৮


পলাশ বড়ুয়া ॥
কক্সবাজারের উখিয়ায় ফোর মার্ডারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের নেতৃবৃন্দ। ২৮ সেপ্টেম্বর বিকেল ৩টায় ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শনে আসলে নিহতদের স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে। এ সময় প্রতিনিধিদল শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময় ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া বলেছেন, চাঞ্চল্যকর এ হত্যকান্ডের ঘটনায় তিন চারটে বিষয় নিয়ে তদন্ত চলছে। তদন্তে হয়ত: ঘটনার প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। তবে এই ঘটনায় নিরপরাধ কেউ যাতে হয়রানির শিকার না হয় সে দিকেও লক্ষ্য রেখে নিরলস ভাবে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী। তবে এ মুহুর্তে সুষ্পষ্ট ভাবে কিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত যেন কোন প্রকার উসকানিমূলক বক্তব্য দেয়া না হয়।

এ সময় তাঁর সাথে ছিলেন, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি ও সংসদ সদ্য বাসন্তী চাকমা, ট্রাষ্টি ডালিম কুমার বড়ুয়া, ট্রাষ্টি এড. দীপঙ্কর বড়ুয়া পিন্টু, কক্সবাজার জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল মনসুর, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, শিক্ষক মেধু কুমার বড়ুয়া, বৌদ্ধ যুব পরিষদের সাধারণ সম্পাদক সিপন বড়ুয়া প্রমুখ।