ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

উখিয়ায় একই পরিবারের ৪ নারী-শিশুকে জবাই করে হত্যা (ভিডিও)

প্রকাশ: ২০১৯-০৯-২৬ ১৪:৩৯:০৩ || আপডেট: ২০১৯-০৯-২৭ ১২:০৭:৪২

পলাশ বড়ুয়া ॥
কক্সবাজারের উখিয়া রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামে একই পরিবারের ৪ জন নারী ও শিশুকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে হত্যাকান্ডের বিষয়টি জানাজানি হলেও সন্ধ্যা ৬টায় প্রবাসী রোকেন বড়ুয়া’র বাড়ি ভিতর থেকে তাদের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

উখিয়ায় একই পরিবারের ৪ নারী-শিশুকে জবাই করে হত্যা (ভিডিও)

নিহতরা হলেন, পূর্বরত্না গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬৫), কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৪), রোকেন বড়ুয়ার ছেলে রবিন বড়ুয়া (৫) ও শিপু বড়ুয়া’র মেয়ে সনি বড়ুয়া (৬)।

এঘটনায় সকাল থেকে পুরো এলাকায় হাজার হাজার মানুষের ভিড় জমেছে। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠেছে।

স্থানীয় প্রতিবেশি দিপালী বড়ুয়া’র জানিয়েছেন, সকাল সাড়ে ৭টার দিকে ফ্রীজে রাখা মাছ আনতে গিয়ে কারো কোন সাড়া শব্দ না পেয়ে নিহত সখি বড়ুয়া’র ছেলে শিপু বড়ুয়া’র স্ত্রীকে বিষয়টি জানালে সে কেন জানি বিষয়টি এড়িয়ে যায়। পরে রবিসন বড়ুয়াসহ জানালা দিয়ে দেখি সখি বড়ুয়া’র নিথর দেহ পড়ে আছে।

স্থানীয়রা জানিয়েছেন, কিছুদিন পূর্বে গাছ বিক্রিকে কেন্দ্র করে শিপু বড়ুয়া’র পরিবারের সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। ওই সময় গাছ কাটার লোকজনের গতিবিধিও সন্দেহজনক ছিল বলেও জানিয়েছেন স্থানীয়রা।

নিহত সখি বড়ুয়ার মেয়ে বেণু বড়ুয়া জানান, গতরাত ১০টার দিকেও নিহত মিলি বড়ুয়া’র সাথে ফোনে কথা হয়। নিহত সখি বড়ুযা’র ছেলে রবিসন বড়ুয়া’র জানায়, বিরঙ্গ বড়ুয়া’র স্ত্রী দিপালী বড়ুয়া তার মায়ের লাশ দেখতে পায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল নিহাদ আদনান তাইয়ান সহ বিভিন্ন দপ্তরের ব্যক্তিবর্গ।

রত্নাপালং ইউনিয়নের খাইরুল আলম চৌধুরী হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশাসনের সংশ্লিষ্ট টীম তদন্ত করছে। এখনো কোন ক্লু পাওয়া পাওয়া যায়নি। তিনি আরো বলেন, পারিবারিক কলহ, জমি সংক্রান্ত বিরোধ কিংবা আভ্যন্তরীণ কোন দ্বন্ধ থেকে এ ঘটনা হতে পারে। আশা করছি দুয়েকদিনের মধ্যে ঘটনার প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। তবে কে বা কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায়নি।

উখিয়ায় একই পরিবারের ৪ নারী-শিশুকে জবাই করে হত্যা (ভিডিও)

উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, যে বাড়িতে হত্যাকান্ড ঘটেছে, বাড়িটি পাকা বিল্ডিং। হত্যাকান্ডের তদন্ত চলছে। আলামত সংগ্রহে পিবিআইসহ ফরেনসিক টিম কাজ করছে। তবে ঠিক কী কারণে এবং কোন সময়ে তাদের হত্যা করা হয়েছে এ তথ্য জানাতে পারেননি তিনি।