ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

আটোয়ারীতে দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৯-২৫ ১৯:২৫:৩৪ || আপডেট: ২০১৯-০৯-২৫ ১৯:২৫:৪৪


এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী : পঞ্চগড়ের আটোয়ারীতে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে বক্তব্যে বলেন, এবার উপজেলার ২৮ টি মন্ডপে শান্তিপূর্নভাবে পালনের লক্ষে সরকার প্রতিটি মন্ডপে ৫শ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে। সেহেতু আপনারা সুন্দর ও সুষ্ঠভাবে পূজা উদযাপন করবেন। যদি কোন সমস্যা মনে হয় তাহলে সঙ্গে সঙ্গে ইউএনও, ওসি সাহেব সহ আমাকে জানাবেন। তাৎখনিক ব্যবস্থা গ্রহন করা হবে। তবুও পূজা সুন্র ভাবে করা চাই। এই পূজা আপনাদের কিন্তু উৎসব আমাদের বাংগারিদের।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ জয়ন্ত মোঃ আঃ রাজ্জাক, অন্যানের মধ্যে রাধানগর ই্উপি চেয়ারম্যান, আবু জাহেদ, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মনোজ রায় হিরু, সাধারণ সম্পাদক গনেষ চন্দু ঘোষ, উত্তর বর্ষালুপাড়া দুর্গামন্ডপের সভাপতি পংকজ কুমার রায় ডাবলু, মোলানী দুর্গামন্ডপের সভাপতি রতন বিলাশ, পাল্টাপাড়া দুর্গামন্ডপের সভাপতি প্রদীপ কুমার রায় প্রমুখ বক্তব্য রাখেন।