ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২

উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘাতক আলাউদ্দিনকে আটক করেছে পুলিশ

প্রকাশ: ২০১৯-০৯-২০ ২১:৩৮:১৬ || আপডেট: ২০১৯-০৯-২০ ২১:৪২:২৫


পলাশ বড়ুয়া ॥
কক্সবাজারের উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের সেই আলাউদ্দিনকে আটক করেছে পুলিশ। ২০ সেপ্টেম্বর (শুক্রবার) ৮ টায় সোনাইছড়ি এলাকায় খালার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় আলাউদ্দিন (২৫) কে আটক করে। সে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকার জাফর আলমের ছেলে। এ সময় নিহত ব্যক্তির মোটর সাইকেল উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল মনসুর জানায়, ঘাতক আলাউদ্দিনকে তার খালার বাড়ি থেকে আটক করা হয়েছে। ঘাতক নিহত মাজহারুলকে গত বছর-দেড়েক আগে ৮০ হাজার টাকা ধার দেয় এবং সেই টাকা দিতে কালক্ষেপন করায় এই হত্যাকান্ডের ঘটেছে বলে ওসি জানায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গুরাইয়ারদ্বীপ সড়কের চৌরাস্তার মোড়ে মাজহারুল ইসলাম নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে পালিয়ে গেলেও মৃত্যুর পূর্বে মাজহারুল স্থানীয় প্রত্যক্ষদর্শীদের ইনানী এলাকার আলাউদ্দিন তাকে ছুরিকাঘাত করেছে বলে জানায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার ব্যাগে এনজিও সংস্থা ব্র্যাকের কিছু কাগজ-পত্র পাওয়া যায়। পরিচয়পত্রের তার বাড়ি পীরগঞ্জ কলোনীর হাট বলে জানা গেছে।