ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

উখিয়ায় এনজিও কর্মীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৯-২০ ১৮:৪৭:৪৮ || আপডেট: ২০১৯-০৯-২০ ১৮:৫৭:৪৮


পলাশ বড়ুয়া ॥
কক্সবাজারের উখিয়ায় এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে মরিচ্যা গুরাইয়ারদ্বীপ সড়কের চৌরাস্তার মোড়ে লৌমহর্ষক এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত মাজহারুল ইসলাম নামে এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার ব্যাগে এনজিও সংস্থা ব্র্যাকের কিছু কাগজ-পত্র পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, গুরুতর আহত অবস্থায় সে বলেছেন ইনানী এলাকার আলা উদ্দিন নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে। দুর্বৃত্ত আলাউদ্দিনের পরিচয় জানার তার আগেই মৃত্যুর হয়। বিস্তারিত কিছু জানাতে পারেনি।

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য মনজুর আলম জানান, প্রত্যক্ষদর্শীদের খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে, কে বা কারা তাকে এ হত্যাকান্ড করেছে তা জানা যায়নি। নিহত মাজহারুল ইসলামের বাড়ী পীরগঞ্জ কলোনীর হাট বলে জানা গেছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ ময়না তদন্ত শেষে স্বজনদেরকে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনায় জড়িত ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। অতিশীঘ্রই তাকে আইনের আওতায় আনা হবে।