ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

উখিয়ায় সন্ত্রাসী হামলার শিকার গৃহবধু

প্রকাশ: ২০১৯-০৯-১৪ ২২:২৯:১১ || আপডেট: ২০১৯-০৯-১৪ ২২:৫৮:২৪


উখিয়া প্রতিনিধি ॥
কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে সুমা বড়ুয়া (২৭) নামে এক গৃহবধু। ১৪ সেপ্টেম্বর (শনিবার) সকালে হলদিয়াপালং ইউনিয়নের দক্ষিণ ক্লাশপাড়া গ্রামে ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত সুমা বড়ুয়া বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে প্রকাশ যাতায়াতের রাস্তার সীমানা সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তির জন্য হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমের প্রতিনিধি মুনির আহমদ চৌধুরী ও ইউ.পি সদস্য শাহজাহান চৌধুরী ১৩ আগস্ট সরেজমিনে গিয়ে রাস্তার সীমানা নির্ধারণ করে দেয়। এতে সন্ত্রাসীরা ক্ষান্ত না হয়ে পরদিন সকালে সংঘবদ্ধ হয়ে একযোগে সন্ত্রাসী হামলা চালায়। এ হামলায় বিপ্লব বড়ুয়ার স্ত্রী সুমা বড়ুয়া ও মৃত নির্মল বড়ুয়া’র ছেলে মিন্টু বড়ুয়া মারাত্মক জখমী হয়।

হামলাকারীরা হলো সুবধন বড়ুয়ার ছেলে বিধু বড়ুয়া প্রকাশ মুনিয়া, মেধু বড়ুয়া প্রকাশ টনাইয়া ও নিপু বড়ুয়ার ছেলে টিসু বড়ুয়া, খোকন বড়ুয়ার ছেলে বাপ্পু বড়ুয়া রুবেলসহ সংঘবদ্ধ দল। হামলাকারী সন্ত্রাসীরা স্থানীয় বিচার শালিস কিছুই মানে না। এরা উশৃঙ্খল ও সন্ত্রাসীর প্রকৃতির লোক। ইতিপূর্বেও মারাত্মক অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া সন্ত্রাসী কর্মকান্ডের কারণে অভিযুক্ত বিধু বড়ুয়া প্রকাশ মনিয়া’র বিরুদ্ধে গত ২০১৫ সালের ২৬ নভেম্বর উখিয়া থানায় লিখিত অভিযোগ করে বৌদ্ধ মহাশ্মশান ও বোধিজ্ঞান ভাবনা কেন্দ্র পরিচালনা কমিটি এবং ৬ সমাজের মানুষ।

এ বিষয়ে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল মনসুর জানান, গৃহবধু হামলার শিকারের বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।