ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

রাঙামাটিতে সেনাবাহিনীর টহল দলের ওপর গুলি বর্ষণ : আহত-১

প্রকাশ: ২০১৯-০৮-১৮ ১৯:৩৩:৩২ || আপডেট: ২০১৯-০৮-১৮ ১৯:৩৩:৪০


নির্মল বড়ুয়া মিলন, রাঙামাটি :: রাঙামাটি পার্বত্য জেলায় রাজস্থলী উপজেলার গাইন্ধা ইউনিয়নের দুর্গম পোয়াতি পাড়ায় সন্ত্রাসীরা সেনাবাহিনীর একটি টহল দলের ওপর অতর্কিত ভাবে গুলি বর্ষণ করার খবর পাওয়া গেছে। সন্ত্রাসীদের গুলিতে সেনাবাহিনীর এক সৈনিক আহত হয়।

স্থানীয় সূত্র জানায়, আজ ১৮ আগষ্ট রবিবার সকাল ১০টার দিকে গাইন্ধা ইউনিয়নের দুর্গম পোয়াতি পাড়ায় গাড়িতে করে সেনাবাহিনীর একটি টহল দল নিয়মিত টহল দিতে গেলে আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা সেনা টহল দলকে লক্ষ করে গুলি ছোড়ে পাহাড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) সৈয়দ ওমর জানান, ঘটনাস্থানটি দুর্গম এলাকায় হওয়াতে ঘটনাস্থলে এখনো পুলিশ পৌছাতে পারেনি।

এসময় নাসিম নামের একজন সেনা সদস্য আহত হয়। আহত সেনা সদস্য সৈনিক নাসিমকে উদ্ধার করে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম সম্মলীত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ পাঠানো হয়েছে।

্এঘটনার সাথে কারা জড়িত তাৎক্ষনিক ভাবে পুলিশ ও সেনাবাহিনী নিশ্চিত করতে পারেনি।

স্থানীয়দের ধারনা মারমা লিবারেশন পার্টি (এমএলপি) নামক একটি আঞ্চলিক পার্টির সন্ত্রাসীরা এঘটনার সাথে জড়িত থাকতে পারে। এলাকাটি এমএলপি অধ্যুষিত বলে স্থানীয়রা জানায়।

এঘটনার পর দুর্গম পোয়াতি পাড়া এলাকায় সেনাবাহিনী টহল ও তল্লাসি অব্যহত রয়েছে বলে স্থানীয় সেনাবাহিনী সূত্র নিশ্চিত করেছে।