ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

নাইক্ষ্যংছড়িতে বসতবাড়ির পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৫-০৪ ১৮:৫৬:২৪ || আপডেট: ২০১৯-০৫-০৪ ১৮:৫৬:৪০

নিজস্ব প্রতিবেদক: বান্দরবান নাইক্ষ্যংছড়িতে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলা সদরের আদর্শ গ্রাম এলাকার নিজ বসতবাড়ির পাশ থেকে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাইফুল মালয়েশিয়া প্রবাসী আবদুল কাদেরের ছেলে।

এই ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে এলাকায় নানা গুঞ্জণ চলছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- নিহত সাইফুলের শরীরের পিঠে ও ডান হাতে সামান্য ক্ষত চিহ্ন রয়েছে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি মেম্বার আরেফ উল্লাহ ছুট্ট জানান- সাইফুল পেশায় রং মিস্ত্রী ছিল। সে নাইক্ষ্যংছড়ি সদরের জনৈক জয়নাল আবেদীনের বাসায় ভাড়ায় থাকতো সে। স্ত্রীর সাথে বিভিন্ন সময়ে পারিবারিক কলহ ছিল তাদের মধ্যে। শনিবার সকালে বাড়ির পাশে সাইফুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন নিজেই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন লাশ উদ্ধারের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন এবং উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য বান্দরবানে প্রেরণ করেছেন বলে জানান।