ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

টেকনাফে ৮ নারী-পুরুষ মাদক বিক্রেতা ও সেবীর বিভিন্ন মেয়াদে সাজা

প্রকাশ: ২০১৯-০৪-২৯ ২২:৪৭:১৬ || আপডেট: ২০১৯-০৪-২৯ ২২:৪৭:২২

হুমায়ুন রশিদ, টেকনাফ:

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮জন নারী-পুরুষ খুচরা মাদক বিক্রেতা ও সেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন।

জানা যায়,২৯ এপ্রিল দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের নেতৃত্বে মাদক বিরোধী একটি বিশেষ দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জন নারী-পুরুষ খুচরা মাদক বিক্রেতা ও সেবীকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃত নুর হোসেনের পুত্র জায়তুল আলম (৬ মাস), সোলতান আহমদের পুত্র মোহাম্মদ রাসেল (১ বছর), মৃত সোলেমানের পুত্র নুর মোহাম্মদ (৭ মাস), মোহাম্মদ ইসলামের পুত্র হাফেজ আহমদ (১ বছর), সোলতান আহমদের পুত্র মোহাম্মদ রফিক (৩ মাস), আব্দুল খালেকের পুত্র মোহাম্মদ পারভেজ (২ মাস), সিরাজুল ইসলামের পুত্র শহীদুল ইসলাম (৩ মাস) এবং মোহাম্মদ সলিমের স্ত্রী মুবিনা আক্তারকে (৩ মাস) সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামীদের কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

এই ব্যাপারে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান জানান, দিনব্যাপী মাদক বিরোধী অভিযান চালিয়ে এসব মাদক সেবী ও বিক্রেতাদের আটক করা হয়। পরে তাদের সাজা প্রদান করে কারাগারে প্রেরণের জন্য থানায় সোর্পদ করা হয়েছে।