ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদক কারবারী নিহত

প্রকাশ: ২০১৯-০৪-২৩ ১৫:৪৬:৪৮ || আপডেট: ২০১৯-০৪-২৩ ১৫:৪৬:৫৮

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের উখিয়ায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ইয়াবা কারবারী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা ও ধারালো কিরিচ সহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৬ টায় উখিয়ার পালংখালী ইউনিয়নের কেরুনতলী এলাকায় ঘটনা ঘটে। নিহতরা হলেন, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার ১৩ নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (২১) ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক হোসেন (২৫)।


হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই দীপংকর রায় জানিয়েছেন, উখিয়া উপজেলার পালংখালীতে বিজিবির সঙ্গে ওই এলাকায় ব্যাবসায়ীর সঙ্গে বন্দুকযুদ্ধে  দুই রোহিঙ্গা নিহত হয়। বিজিবির কাছে এমন খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ দুইজনের মরদেহ ও সেই সাথে ধারালো কিরিচ সহ কিছু দেশীয় অস্ত্র ও ২ কার্ড ইয়াবা উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তাদের ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। অনেক খুজাঁখুজির পরে তাদের নাম ঠিকানা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তবে এ ব্যাপারে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিজিবির বক্তব্য পাওয়া যায়নি।