ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

বিএনপি সরকারের আমলে ব্যাগ ভতি টাকা বিদেশে পাচার হয়েছে : মজাহারুল হক প্রধান এমপি

প্রকাশ: ২০১৯-০৪-২১ ২১:৩৬:৫৩ || আপডেট: ২০১৯-০৪-২১ ২১:৩৬:৫৯

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী :

বিএনপি সরকারের আমলে ব্যাগ ভর্তি টাকা বিদেশে পাচার করা হয়েছে আর এই সরকারের আমলে গ্রামের প্রত্যতন্ত এলাকায় শিক্ষার মান বাড়াতে নতুন নতুন ভবন নির্মান করা হচ্ছে বলে জানান পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান এমপি। পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ২ কোটি টাকা ব্যায়ে ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করার সময় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে রবিবার দুপুরে দারখোর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বারঘাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর সুখ্যাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে প্রতিটি বিদ্যালয়ের মাঠে পৃথক পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মালেক মন্ডল আলোচনা সভার সভাপতিত্ব করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ২তলা বিশিষ্ট ৩ টি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষা বিভাগে কি পরিমান উন্নতি হয়েছে তা বিশ্লেষন করে বক্তব্য রাখেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান।

বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, অন্যানের মধ্যে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্বাস আলী, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জয়ন্ত কুমার শাহ, বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের আইছি ইন্সেপেক্টর মোঃ আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাজ্জাদ সেলিম, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ জামিলুর রেজা মানিক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এ সময় উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী সহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা সহ এলাকার সুশিল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।